ঢাকা , বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ , ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ মেডিকেল কলেজের গভর্নিং বডির নবনিযুক্ত চেয়ারম্যানের পরিচিতি সভা অনুষ্ঠিত

বাংলাদেশ মেডিকেল কলেজের গভর্নিং বডির নবনিযুক্ত চেয়ারম্যানের পরিচিতি সভা অনুষ্ঠিত

আপলোড সময় : ২৯-০৯-২০২৪ ০১:০৮:১৮ পূর্বাহ্ন
আপডেট সময় : ২৯-০৯-২০২৪ ০১:০৮:১৮ পূর্বাহ্ন
বাংলাদেশ মেডিকেল কলেজের গভর্নিং বডির নবনিযুক্ত চেয়ারম্যানের পরিচিতি সভা অনুষ্ঠিত বাংলাদেশ মেডিকেল স্টাডিজ অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের (বিএমএসআরআই) অধীনস্থ বাংলাদেশ মেডিকেল কলেজের গভর্নিং বডির নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ডা. কাজী মাজহারুল ইসলাম দোলনের পরিচিতি সভা শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে কলেজের বেইজমেন্ট অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ মেডিকেল স্টাডিজ অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের (বিএমএসআরআই) অধীনস্থ বাংলাদেশ মেডিকেল কলেজের গভর্নিং বডির নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ডা. কাজী মাজহারুল ইসলাম দোলনের পরিচিতি সভা শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে কলেজের বেইজমেন্ট অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কলেজটির অধ্যক্ষ ও হাসপাতাল পরিচালক অধ্যাপক ডা. পরিতোষ কুমার ঘোষ। পরিচিতি সভায় কলেজটির বিভাগীয় প্রধান, কর্মরত চিকিৎসক, সব ইন্টার্ন চিকিৎসক, শিক্ষার্থী এবং সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত এই অনুষ্ঠানে চেয়ারম্যানের পরিচিতির পরে স্বাগত বক্তব্য দেন- কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, চিকিৎসক, শিক্ষক, ছাত্র-কর্মকর্তা ও কর্মচারী প্রতিনিধিরা। চেয়ারম্যান তার সংক্ষিপ্ত বক্তব্যে কলেজের সামগ্রিক মানোন্নয়ন, শিক্ষার্থীবান্ধব পরিবেশ নিশ্চিতকরণ ও অরাজনৈতিক ক্যাম্পাস গঠনের উপরে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সবাইকে নিয়ে কাজ করার জন্য অঙ্গীকার করেন। নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ডা. কাজী মাজহারুল ইসলাম দোলন বাংলাদেশ মেডিকেল কলেজের প্রথম ব্যাচের একজন কৃতী ছাত্র। তিনি পেশাগত বিভিন্ন পরীক্ষায় গোল্ড মেডেল ও মেধাতালিকায় স্থান অর্জন করেন। পরবর্তীতে তিনি অর্থোপেডিক্স বিষয়ে এমএস এবং ক্লিনিক্যাল অর্থোপেডিক্সে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। পেশাগত জীবনে তিনি বিএসএমএমইউ, নিটোরসহ বিভিন্ন বিখ্যাত প্রতিষ্ঠানে অত্যন্ত সুনামের সঙ্গে চাকরি করেন এবং শাহাবুদ্দিন মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল ছিলেন।

নিজের কলেজের সাবেক একজন ছাত্রকে কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান হিসেবে পেয়ে প্রতিষ্ঠানের সব শিক্ষার্থী অত্যন্ত উৎফুল্ল প্রতিক্রিয়া জানান। ঘণ্টাব্যাপী পরিচিত সভা এই অনুষ্ঠানের সভাপতি অধ্যক্ষ অধ্যাপক ডা. পরিতোষ কুমার ঘোষের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়।

নিউজটি আপডেট করেছেন : News Upload

কমেন্ট বক্স

প্রতিবেদকের তথ্য

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ